ছেঁড়াখোঁড়া তার ভরা সংসারে সব কথা অব্যক্ত ছেঁড়াখোঁড়া তার ভরা সংসারে সব কথা অব্যক্ত
এই বসন্তে হঠাৎ গাইছি আমি... এই বসন্তে হঠাৎ গাইছি আমি...
শুধু শুনে যাও কথা টুকু আমার , থামিয়ে দিও না আজ, হয়তো এটাই শেষ, হয়তো বা এটাই হবে শেষ কা শুধু শুনে যাও কথা টুকু আমার , থামিয়ে দিও না আজ, হয়তো এটাই শেষ, হয়তো বা এটাই হ...
কিছুক্ষন আরো থেকে যাও এই রাতে কিছুক্ষন আরো থেকে যাও এই রাতে
শুধু তোমার জন্য শুধু তোমার জন্য
চেয়েছিলাম তুমি থাকো আমার পাসে, কিন্তু সবটাই ভাগ্য। চেয়েছিলাম তুমি থাকো আমার পাসে, কিন্তু সবটাই ভাগ্য।